September 19, 2024, 1:26 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

বগুড়ায় মোবাইল ফোন চুরির অভিযোগে যুবককে বিদ্যুৎতের খুঁটির সঙ্গে বেঁধে পিটিয়ে হত্যা।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: বগুড়া সদরে শহরতলির ছোট কুমিড়া পশ্চিমপাড়ার আজিজুল হকের ছেলে সাওয়ালকে (২৫) মোবাইল চুরির অভিযোগে বিদ্যুৎতের খুঁটির সঙ্গে বেঁধে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার রাতে তার মৃত্যু হয়। এ ঘটনায় একই পরিবারের তিনজনকে আটক করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার সকালে মারধরের পর রাত সাড়ে ১১টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাওয়াল মারা যান। তিনি পেশায় অটোরিকশাচালক ছিলেন।

বগুড়ার উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক জালাল উদ্দিন এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, একই এলাকার রেজাউল নামের এক ব্যক্তির বাসা থেকে কয়েক দিন আগে একটি মোবাইল ফোন চুরি হয়। ফোন চুরির অভিযোগে গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে সাওয়ালকে বাড়ি থেকে ডেকে নেন রেজাউল।

পরে বাড়ির পাশের একটি বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে রেখে রেজাউল, তাঁর স্ত্রী ও মেয়ে মিলে সাওয়ালকে পিটিয়ে গুরুতর জখম করে। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টার দিকে সাওয়াল মারা যান।

এ বিষয়ে জানতে চাইলে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জালাল উদ্দিন বলেন, এ ঘটনায় রাতেই রেজাউল, তাঁর স্ত্রী সানু ও মেয়ে আশাকে আটক করা হয়েছে। নিহত সাওয়ালের বাবা আজিজুল হক আটক তিনজনসহ পাঁচজনের নামে থানায় মামলা করেছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com